মনোনয়ন জমা দিলেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী তাপস

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তাপস মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার বেলা ১১টায় সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবিরের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। মনোনয়নপত্র দাখিল শেষে তাপস ইভিএমে ভোট সুষ্ঠু হবে তা জনগণকে নিশ্চিত করার দাবি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক কামরুল জামান চৌধুরী, কামাল তালুকদার ও মোরশেদ ফোরকান, জাতীয় পার্টির বরিশাল সদর উপজেলা সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, মহানগর কমিটির সভাপতি গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শ্রমিক নেতা জাহাঙ্গীর হোসেন, কৃষক পার্টি নেতা মোসলেম ফরাজি, সদস্য বাবু ননী গোপাল, মো. ডালিম, মো. জুম্মান প্রমুখ।

মনোনয়নপত্র জমা শেষে প্রধান নির্বাচন সমন্বয়কারী ও বরিশাল মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল বলেন, জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী একজন সৎ ও ভালো মানুষ। বরিশাল নগরীতে অনেক সমস্যা রয়েছে। তার মধ্যে প্রধান সমস্যা হলো হোল্ডিং ট্যাক্স ও জলাবদ্ধতা। আমাদের প্রার্থী নির্বাচিত হলে বাসাবাড়ির মালিকদের ওপর চাপানো করের খড়গ কমানো হবে।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার ও খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।